নেত্রকোনায় ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

নেত্রকোনায় ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

প্রতিকী ছবি

 বরযাত্রীর গাড়ি আটকে ডাকাতির ঘটনায় জড়িত চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। গত ১৬ এপ্রিল মামলার পরিপ্রেক্ষিতে টানা ৪৮ ঘণ্টা  অভিযান পরিচালনা করে শুক্রবার ভোর পর্যন্ত বিভিন্ন জেলা থেকে মোট চারজনকে লুটের সরঞ্জাম স্বর্ণ ও মোবাইলসহ গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে নেত্রকোনা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। 

গ্রেফতারকৃতরা হলেন- ভৈরবের অষ্টগ্রামের জাকির হোসেন (২৪), হবিগঞ্জ বানিয়াচংয়ের মো. আরিফ হোসেন (২৯), চুনারুঘাটের মো. শাহীন আলম (৩৫) ও নেত্রকোনার আটপাড়া উপজেলার শ্রীরামপাশার মো বাবুন মিয়া (২৪)।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হারুন অর রশীদ, (বিশেষ শাখা) মো. লুৎফর রহমান, খালিয়াজুরী মদন (সার্কেল) রবিউল ইসলামসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ ঘটনার বর্ণনায় জানান, ঈদের ছুটিতে বাড়ি এসে গত ১৫ এপ্রিল মদনের মো. মোবাশ্বের হোসেন বিয়ের বরযাত্রী নিয়ে পাবনার বেড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। মদন এবং কেন্দুয়া উপজেলার একদম সীমান্ত এলাকায় সড়কে পূর্বপরিকল্পনা নিয়ে ওৎ পেতে থাকে ডাকাত দল। 

 একসাথে দুটি মাইক্রোবাস সেখানে পৌঁছালে গ্রেফতারকৃতরা সড়কে গাছ ফেলে গতিরোধ করে। এ সময় দস্যুরা দেশীয় অস্ত্র নিয়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে ফেলে। তাদের থেকে মোবাইল টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। এটি এই এলাকায় প্রথম এমন ভয়ংকর কাজ।

এদিন আরও একটি মোটরসাইকেল আটকে মোবাইল ও টাকা নিয়ে নেয়। পরে মামলার পরিপ্রেক্ষিতে প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করে প্রথম কিশোরগঞ্জের ভৈরব থেকে মো. জাকিরকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অন্যদেরকে আটক করা হয়।