নতুন সমস্যায় ম্যাক্সওয়েল

নতুন সমস্যায় ম্যাক্সওয়েল

ছবি: সংগৃহীত

আগের ম্যাচে খেলেননি। ম্যাচের পর সংবাদ সম্মেলনে এসে জানিয়েছিলেন, তার মানসিক সমস্যা রয়েছে। সে কারণেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেননি। পরের ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। এবার সেই ম্যাচেও খেলতে পারবেন না গ্লেন ম্যাক্সওয়েল।

এবার ম্যাক্সওয়েলের সমস্যা শারীরিক। চলমান আইপিএলে ছয় ম্যাচে ম্যাক্সওয়েল করেছেন ৩২ রান। তার ব্যাটে রান নেই। বল করেও খুব বেশি প্রভাব ফেলতে পারেননি। এরপর তিনি নিজেই খেলবেন না বলে জানান।

কেকেআর ম্যাচের আগে ম্যাক্সওয়েল বলেন, আমার কোমরে সমস্যা রয়েছে। চোট সারানোর জন্য কিছুদিন বিশ্রামে থাকব। অনুশীলন করছি। ফর্ম ফিরে পাওয়ার চেষ্টা করছি। যে মুহূর্তে বুঝতে পারব আমি খেলার জন্য তৈরি, নিজে থেকেই দলকে জানিয়ে দেব সেটা।

তিনি আরো বলেন, ফেরার জন্য আমি কোনো তারিখ ভাবিনি। হয়তো তিনটে ম্যাচ খেলব না। যেদিন মনে হবে আমি তৈরি, সেদিন খেলব। এভাবেই হয়। আমি দলে জায়গা পাওয়ার মতো খেলতে পারিনি। সেই পর্যায়ে খেলতেই পারিনি আমি এই বছর।

ম্যাক্সওয়েল কবে মাঠে ফিরবেন তা এখনও বলা যাচ্ছে না। এরই মাঝে ম্যাক্সওয়েল আমেরিকার মেজর ক্রিকেট লিগে যোগ দিয়েছেন। সেখানে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলবেন। টি-২০ বিশ্বকাপের পর হবে সেই প্রতিযোগিতা।

এ বিষয়ে ম্যাক্সওয়েল বলেন, গত বছর এই প্রতিযোগিতা আমি দূর থেকে দেখেছি। বেশ ভাল লেগেছে। এবার খেলতে চাই। তবে এখনও অনেক সময় বাকি আছে ওই প্রতিযোগিতা শুরু হতে।