সাতক্ষীরায় এমপির গাড়িতে হামলা, আটক ১

সাতক্ষীরায় এমপির গাড়িতে হামলা, আটক ১

সংগৃহীত

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আতাউল হক দোলনের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে (২৫) আটক করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সংসদ সদস্য আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে করে উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের জন্য তার গাড়িবহরে রওনা হয়। তবে সে সময় তিনি তার গাড়িতে ছিলেন না। তিনি তার দশ মিনিট আগে মোটরসাইকেলযোগে জরুরি কাজে শ্যামনগর সদরে আসেন। গাড়িতে তার ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব ছিলেন।

পথে গোডাউন মোড়ের কাছে এলে ওই যুবক তার গাড়িতে হামলা করে। এতে তার গাড়ির গ্লাস ক্ষতিগস্ত হয় এবং গাড়িতে থাকা উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হন।

এমপি আতাউল হক দোলন জানান, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এতে আমার সফর সঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়ে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তবে কারা হামলার সঙ্গে জড়িত সে প্রসঙ্গে কিছু জানাতে পারেননি তিনি।

ওসি মো. আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে আটক করা হয়েছে। এছাড়াও এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।