ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

সংগৃহীত

ফরিদপুরের কানাইপুরের তেঁতুলতলা নামক স্থানে বাস-পিকআপের সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। 

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর র‌্যাব-১০ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ঝিনাইদহ থেকে খোকন মিয়া (৫৪) নামে ওই চালককে গ্রেফতার করে। 

খোকন মিয়া ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদরের দেলোয়ার হোসেনের ছেলে। দুর্ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ১৬ এপ্রিল ফরিদপুরের কানাইপুরের তেঁতুলতলা নামক স্থানে ঢাকা থেকে মাগুড়াগামী উত্তরা ইউনিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস আলফাডাঙ্গা থেকে ছেড়ে আসা পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা শিশু নারীসহ ১৫ যাত্রী নিহত হয়। দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্বজন ইমামুল শেখ বাদী হয়ে অজ্ঞাত চালককে আসামি করে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। দুর্ঘটনার পর র‌্যাব তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিক্তিতে পলাতক আসামি বাসের চালক খোকন মিয়াকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর এলাকা থেকে গ্রেফতার করে। ওই বাসের হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।