ময়মনসিংহে ছুরিকাঘাতে নিহত ১

ময়মনসিংহে ছুরিকাঘাতে নিহত ১

ছবিঃ সংগৃহীত।

ময়মনসিংহের তারাকান্দায় দোকানে ছেঁড়া টাকা দেওয়াকে কেন্দ্র করে ইকবাল হোসেন (২২) নামে একজন নিহত ও ব্যবসায়ী সাদেক মুন্সি নামে একজন গুরুতর আহত হয়েছেন। উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী বাজারে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল উপজেলার দিগারকান্দা গ্রামের সাদেক মুন্সীর ছেলে। 

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই বাজারের সাদেক মুন্সির মনোহরি দোকানে সিগারেট কিনতে যায় নগুয়া গ্রামের ফারুক মিয়া।দোকান থেকে সিগারেট কিনে একটি ছেঁড়া ১০ টাকার নোট দেয় ইকবালকে। পরে ইকবাল উহা বদলিয়ে দিতে বলে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজকে ডেকে আনেন দোকানে।

পারভেজ এসে ইকবালকে ছুরিকাঘাত করে। এ সময় ইকবালের বাবা সাদেক মুন্সি এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ইকবাল। আর গুরুতর আহত সাদেক মুন্সিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। 

এ ব্যাপারে জানতে চাইলে তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী বলেন, এ ঘটনায় কবিরসহ দুজনকে আটক করা হয়েছে। তবে পারভেজ বা তার ভাই ফারুককে এখনো আটক করা যায়নি। নিহত ইকবালের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে