খোয়াই নদীতে দুই সহোদর নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

খোয়াই নদীতে দুই সহোদর নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় খোয়াই নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হওয়ার পর একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ছোট ভাই মোশাহিদ মিয়ার (৬) মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ আছে বড় ভাই জুনাঈদ মিয়া (১০)। 

স্থানীয় লোকজন নদীতে মোশাহিদ মিয়ার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে। এর আগে, শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় ওই দুই ভাই। তারা হবিগঞ্জ সদর উপজেলার সুকড়িপাড়া গ্রামের ছালেক মিয়ার পুত্র।

শিশুদের মা মনোয়ারা খাতুন জানান, তিনি তার ২ ছেলেকে নিয়ে শুক্রবার বোনের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার দুপুরে দুই ভাই তাদের খালাতো ভাইয়ের সাথে নদীতে গোসল করতে যায়। এর পরে খালাতো ভাই বাড়িতে এসে জানায় যে তারা দুই জন নদীতে তলিয়ে গেছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গেলেও ডুবুরি না থাকায় তারা উদ্ধার কার্যক্রম শুরু করতে পারেনি। এসময় স্থানীয় লোকজন নদীতে নেমে একজনের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত উত্তম কুমার দাস জানান, উদ্ধারের পর কোনও অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।