২-৩ জন পাত্রী দেখেছে শাকিবের পরিবার, এগিয়ে কে

২-৩ জন পাত্রী দেখেছে শাকিবের পরিবার, এগিয়ে কে

ছবি: সংগৃহীত

পর্দায় একাধিকার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেছে শাকিব খানকে। বাস্তবেও বসেছেন দুইবার। শোনা যাচ্ছে ফের বিয়ে করতে যাচ্ছেন এ নায়ক। এবার আর নিজের পছন্দে না, পরিবারের পছন্দে ঘরে বউ আনবেন কিং খান। সংবাদমাধ্যমকে খবরটি জানিয়েছিল শাকিবের পারিবারিক সূত্র।

ওই সূত্র জানিয়েছিল ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

এবার জানা গেল ঢাকার পাশের জেলাটির নাম। সংবাদমাধ্যমকে শাকিবের ঘনিষ্ঠজন জানিয়েছেন সেই পাশ্ববর্তী জেলাটি হলো মুন্সিগঞ্জ। শাকিবের জন্য এখন পর্যন্ত ২-৩ জন পাত্রী দেখেছে তার পরিবার। এরমধ্যে এগিয়ে আছেন মুন্সিগঞ্জের ডাক্তার মেয়ে।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

বর্তমানে ভারতে আছেন শাকিব। সেখানে ব্যস্ত ‘তুফান’সিনেমার শুটিংয়ে। সূত্র মারফত জানা গেছে আগামী মাসের মাঝামাঝিতে ঢাকায় ফিরবেন কিং খান। সেসময় বিয়ের ব্যাপারটি এগুতে পারে।

শাকিব প্রথম ব্যে করেন অপু বিশ্বাসকে। ২০০৮ সালের ঘটনা ছিল সেটি। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে জয়। ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব খান। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ। তার ঠিক চারমাস নয়দিন পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান।

২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়। ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আনেন তিনি।