৪ ব্রোকারেজ হাউজকে ডিএসইর ফিক্স সার্টিফিকেট প্রদান

৪ ব্রোকারেজ হাউজকে ডিএসইর ফিক্স সার্টিফিকেট প্রদান

সংগৃহীত

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য ভুক্ত চারটি ব্রোকারেজ হাউজকে ফিক্স সার্টিফিকেশন প্রদান করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) রাজধানীর নিকুঞ্জে ডিএসই টাওয়ারের বোর্ড রুমে এ ফিক্স সার্টিফিকেশন প্রদান অনুষ্ঠিত হয়।

ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ব্রোকারেজ হাউজগুলোর নাম হলো- প্রোডেনশিয়াল ক্যাপিটাল লিমিটেড, রিলিফ এক্সচেঞ্জ লিমিটেড, রয়েল ক্যাপিটাল লিমিটেড এবং শেলটেক ব্রোকারেজ লিমিটেড।

এ সময় উপস্থিত ছিলেন ডিএসই’র প্রধান আর্থিক কর্মকর্তা ও প্রধান পরিচালন কর্মকর্তা (ইনচার্জ) সাত্বিক আহমেদ শাহ, আইসিটি ডিভিশনের জেনারেল ম্যানেজার ও সিটিও (ইনচার্জ) মো. তারিকুল ইসলাম, ডিএসইর উপ-মহাব্যবস্থাপক সাইয়িদ মাহমুদ জুবায়ের, আইসিটি ডিভিশনের উপ-মহাব্যবস্থাপক হাসানুল করিম, প্রোডেনশিয়াল ক্যাপিটাল লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল ইসলাম, রিলিফ এক্সচেঞ্জ লিমিটেড’র প্রধান নির্বাহী কর্মকর্তা তানজির নেওয়াজ খান, রয়েল ক্যাপিটাল লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক এম. মনির আহমেদ এবং শেলটেক ব্রোকারেজ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন খান।

পরে ঢাকা স্টক এক্সচেঞ্জের প্রধান আর্থিক কর্মকর্তা ও প্রধান পরিচালন কর্মকর্তা (ভারপ্রাপ্ত)’র কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন প্রোডেনশিয়াল ক্যাপিটাল লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল ইসলাম, রিলিফ এক্সচেঞ্জ লিমিটেড’র প্রধান নির্বাহী কর্মকর্তা তানজির নেওয়াজ খান, রয়েল ক্যাপিটাল লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক এম. মনির আহমেদ এবং শেলটেক ব্রোকারেজ লিমিটেড’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন খান।