২৪ বোতল বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেফতার

২৪ বোতল বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেফতার

ছবি : সংগৃহীত

ফেনীর দাগনভূঞায় ২৪ বোতল বিয়ারসহ মো. ফারুক নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২ মে) ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়।

আসামি মো. ফারুক উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের আব্দুল হাইর ছেলে। তিনি দাগনভূঞা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

একই ঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি জব্দ করে চালককেও গ্রেফতার করা হয়েছে। ওই চালকের নাম সোলেমান। তিনি সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের সুলতানের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা মাতুভূঞাঁ ব্রীজের মাথায় সন্দেহভাজন যানবাহন তল্লাশি করে পুলিশ। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয়। এ ঘটনায় সিএনজিতে যাত্রীবেশে থাকা যুবলীগ নেতা ফারুক এবং চালক সোলেমানকে আটক করে মাদক পাচারের কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ২৪ বোতল মাদকদ্রব্য বা বিয়ার উদ্ধারের ঘটনায় আটককৃত দু’ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

এদিকে বিষয়টি নিয়ে দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল জানান, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক মাদকসহ গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।