আসছে ‘কৃষ’৪, হৃতিক কি থাকছেন

আসছে ‘কৃষ’৪, হৃতিক কি থাকছেন

ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি হৃতিক রোশন অভিনীত ‘কৃশ’। শুধু তাই নয়, ভারতীয় সুপার হিরোর দুনিয়ায় সেরা হিসেবে ধরা হয় ‘কৃষ’কে। সম্প্রতি নির্মাতা সিদ্ধার্থ আনন্দ সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করলেন ‘কৃষ’৪ আসছে।

টাইমস অব ইন্ডয়ার প্রতিবেদন অনুযায়ী, সিদ্ধার্থ আনন্দ টুইটে লিখেছেন, ‘সে আসছে... #Krrish4’। আর এই টুইটে প্রতিক্রিয়া জানিয়ে সিদ্ধার্থের জবাব, ‘হ্যা! সে..’

যেহেতু ‘ওয়ার’, ‘পাঠান’ এবং ‘ফাইটার’-এর মতো ছবির নির্মাতা সিদ্ধার্থ আনন্দ নিশ্চিত করেছেন যে তিনি ‘কৃষ’৪ নিয়ে আসছেন। তাই গুঞ্জন উঠেছে হৃত্বিক রোশনের বাবা ও ‘কৃষ ফ্র্যাঞ্চাইজি’র নির্মাতা রাকেশ রোশন আগামী পর্বটি হয়তো নির্মাণ করছেন না। এছাড়াও হৃতিককে নিয়েও রয়েছে অনিশ্চয়তা।

তবে এর আগে মিড ডে প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল, হৃতিক রোশন তার চলচ্চিত্র নির্মাতা বাবা রাকেশ রোশনের সঙ্গে এই গ্রীষ্মেই আনছেন বড় চমক। 

ঘনিষ্ঠ একটি সূত্র পোর্টালকে জানিয়েছিল যে, অভিনেতা বর্তমানে ওয়ার ২-এর চিত্রগ্রহণে ব্যস্ত। আর তা শেষ হলেই তিনি তার বাবা আর টিমের সঙ্গে পরবর্তী পদক্ষেপের পরিকল্পনায় বসবেন।

এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ছিল হৃতিক রোশন এবং প্রীতি জিনতা অভিনীত ২০০৩ সালের ছবি ‘কোই মিল গ্যয়া’। যেটির পরের পার্ট আসে ২০০৬ সালে, ‘কৃষ’ হিসেবে।

এতে অভিনয় করেছিলেন হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় ছবি, ‘কৃষ ৩’-এ হৃতিকের বিপরীতে ছিলেন কঙ্গনা রানাওয়াত। সেই সিনেমাটি মুক্তি পায় ২০১৩ সালে।