কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রতীকী ছবি

বরিশালের সদর উপজেলায় চলন্ত অটোরিকশা থেকে নামিয়ে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভুক্তভোগীর বাবা বাদী হয়ে কাউনিয়া থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় আটক দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বৃহস্পতিবার রাতে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় এক ব্যক্তি বিষয়টি দেখতে পেয়ে পুলিশে জানান।

এরপর তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সোহেল নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে সোহেলের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর যুবক জাকিরকে আটক করা হয়।

গ্রেফতার দুই যুবকের মধ্যে মো. সোহেল (৩৩) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বরাইয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে ও জাকির হোসেন মোল্লা (৩৫) বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের মৃত ইউনুস মোল্লার ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন গণমাধ্যমকে বলেন, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী কিশোরী বরিশাল ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিসে (ওসিসি) আছে।