নাটোরে বসতঘরের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

নাটোরে বসতঘরের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে নিজ বসতঘরের আগুনে দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম জাহানারা বেগম (৬৫)।শুক্রবার (৩ মে) রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ী (মসজিদ পাড়া) গ্রামের জাহানারা বেগমের বসতঘরে আগুন লাগার ঘটনা ঘটে। জাহানারা বেগম উপজেলার রামাগাড়ী গ্রামের মৃত তছির উদ্দিনের স্ত্রী।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জোয়াড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলী আকবর।

তিনি বলেন, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জাহানারা বেগমের মেয়ে জরিনা বেগম বাড়িতে রান্না করছিলেন। ঘরে আগুন দেখতে পেয়ে জরিনা বের হলেও ভেতরে আটকা পড়েন জাহানারা বেগম। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা একরামুল আলম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে দুটি বসতঘর, একটি রান্নাঘর পুড়ে গেছে। এতে প্রায় তিন লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।’