গাজীপুরে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

গাজীপুরে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

প্রতিকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে মাঝুখান এলাকায় একটি পুকুরে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে মাঝুখান এলাকার ধর্মখার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত শিক্ষার্থী হলেন, ঝিনাইদহ এলাকার আক্তার হোসেনের ছেলে তানজিল ইসলাম (১৭)। তিনি উপজেলার মৌচাক জামতলা এলাকায় একটি বাসায় বাবা-মার সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়াশোনা করতেন।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার পাশের এলাকা থেকে কিছু যুবক ওই শিক্ষার্থী মাঝুখান ইদগাহ মাঠের পাশে ধর্মখার পুকুরে গোসল করতে নামে। এসময় ওই শিক্ষার্থী সাঁতরে পুকুর পাড় হতে গিয়ে মাঝ পুকুরে ডুবে যায়। এসময় তার বন্ধুদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। পরে তারা পুকুরে নেমে ৩ ঘন্টা চেষ্টা করেও তার কোন সন্ধান পয়নি।

পরবর্তীতে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর চেষ্টায় বিকেল ৫টার দিকে ওই পুকুর থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।  কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, ওই শিক্ষার্থী বন্ধুদের সঙ্গে গোসলে নেমে তলিয়ে যায়। পরে আমাদের খবর দেওয়া হয়। পরবর্তীতে ডুবুরি ও স্থানীয় লোকজনের সহায়তায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।