নাঙ্গলকোটে স্বেচ্ছাসেবক দলের ছয় নেতাকে নোটিশ

নাঙ্গলকোটে স্বেচ্ছাসেবক দলের ছয় নেতাকে নোটিশ

ফাইল ছবি

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোটে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মক্রবপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুপু। ইতিমধ্যে দলীয় নির্দেশনা অমান্য করায় তাকে দল থেকে বহিষ্কার করেছে ঊর্ধ্বতন  নেতৃবৃন্দ। 

বহিস্কৃত বিএনপি নেতা নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাজহারুল ইসলাম ছুপুর প্রচার প্রচারণায় সক্রিয় অংশগ্রহণ করায় নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভার ছয় নেতাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুমিল্লা দক্ষিণ জেলা নেতৃবৃন্দ। স্বেচ্ছাসেবক দল কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত চিঠিতে এ নোটিশ প্রদান করা হয়।

কারণ দর্শানোর নোটিশ প্রদান করা স্বেচ্ছাসেবক দল নেতারা হলেন- স্বেচ্ছাসেবক দল নাঙ্গলকোট উপজেলা আহ্বায়ক খোরশেদ আলম, সদস্য সচিব আজিম উদ্দিন মাকসুদ, যুগ্ন আহ্বায়ক ইউসুফ কমিশনার, ইসরাফিল খান, পৌরসভা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক কামরুজ্জামান কমু, যুগ্ন আহবায়ক আব্দুল আলী। নোটিশে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা করায় কেন তাদের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে না তা ৪৮ ঘণ্টার মধ্যে লিখিত জবাব দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।