বগুড়ায় নির্বাচনী সহিংসতায় যুবক ছুরিকাহত

বগুড়ায় নির্বাচনী সহিংসতায় যুবক ছুরিকাহত

প্রতীকী ছবি

বগুড়া সারিয়াকান্দিতে স্বাধীন মিয়া (২৫) নামে এক যুবক ছুরিকাহত হয়েছে। স্বাধীন উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের আনোয়ার হোসেন কনকের ছেলে। এ ঘটনায় থানায় মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াত হোসেন সজলের (আনারস) পক্ষে তার কর্মী সমর্থকরা গত রবিবার বিকালে উপজেলার হাটফুলবাড়ী বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে। এরপর তারা এ এলাকার আনারস প্রতীকের নির্বাচনী কার্যালয়ে বসে আলোচনা সভা করছিল। এ সময় সন্ধ্যা ৭ টার দিকে ২ জন যুবক ধারালো অস্ত্র হাতে নিয়ে নির্বাচনী অফিসে প্রবেশ করে। এরপর তারা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তিতাস মাহমুদ রতনকে ছুরিকাহত করার চেষ্টা করে। পরে সেই ছুরিকাহত ঠেকাতে গিয়ে স্বাধীন মিয়া তার হাতে ছুরিকাঘাতপ্রাপ্ত হয়। এ ঘটনাটি ঘটানোর পর দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্বাধীন মিয়াকে আনারস প্রতীকের কর্মী সমর্থকরা উদ্ধার করে সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। 

এদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের নির্বাচনের আচরণবিধি ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাক, বগুড়া জেলা সহকারী পুলিশ সুপার গাবতলি সার্কেল নিয়াজ মেহেদী, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম প্রমুখ। এ ঘটনায় সারিয়াকান্দি থানায় মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

বগুড়া জেলার সহকারী পুলিশ সুপার গাবতলি সার্কেল নিয়াজ মেহেদী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শেষ পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।