বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রতিকী ছবি

সাতক্ষীরায় টাকা পয়সা নিয়ে লেনদেনের জের ধরে ধারালো অস্ত্রের আঘাতে সাবেক পুলিশের কনস্টেবল ছোট ভাই আজিবর রহমান নিহত হয়েছেন। গত শুক্রবার সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে এ ঘটনায় সোমবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের মেঝ ভাই রুস্তম আলী জানান, ছোট ভাই আজিবর রহমান পুলিশের চাকুরি করতেন। হঠাৎ র‌্যাবে পোস্টিং হলে কিছুদিন পর তিনি সাসপেন্ড হয়ে বাড়িতে চলে আসেন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গরুর মাংস ব্যবসায়ী বড় ভাই আফসারের সাথে ব্যবসার টাকা নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আফসার আলী ঘর থেকে ধারালো অস্ত্র দিয়ে আজিবর রহমানের শরীরের এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই সময় আহত অবস্থায় প্রথমে ছোট ভাই আজিবর রহমানকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৬ মে সোমবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় তার।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আফসার আলী নামে একটি হত্যা মামলা হয়েছে। আসামি পালাতক আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলেছে।