নাটোরের তিন উপজেলায় বিজয়ী যারা

নাটোরের তিন উপজেলায় বিজয়ী যারা

ফাইল ছবি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নাটোরে তিন উপজেলায় বেসরকারি ভাবে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার ও এই তিন উপজেলার রিটার্নিং অফিসার শেখ আব্দুল লতিফ বুধবার রাতে ঘোষণা দেওয়া ফলাফলে, সিংড়া উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের কর্মী দেলোয়ার হোসেন পাশা, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আনিসুর রহমান লিখন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা হক রোজি দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছেন।

নাটোর সদরে টানা তৃতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান। উপজেলার মোট ১১৫টি কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ৩৪ হাজার ৭৯৭ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিয়াজুল ইসলাম মাসুম পেয়েছেন ৩১ হাজার ৮৫৩ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো. শরিফুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

রাত পৌনে ১২টার দিকে নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী রবিউল ইসলাম ১১ হাজার ২৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বি তৌহিদুর রহমান লিটন পেয়েছেন ১০ হাজার ৭১৭ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে খালেদ মাহমুদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী মহুয়া পারভীন লিপি নির্বাচিত হয়েছেন।