শিশু বলাৎকারের অভিযোগে গ্রেফতার ১

শিশু বলাৎকারের অভিযোগে গ্রেফতার ১

প্রতিকী ছবি

সিরাজগঞ্জ শহরের মিরপুর উত্তরপাড়া মহল্লায় ৫ম শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে আব্দুল আলিম ওরফে লিটন মুন্সী (৪০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। 

এ ঘটনায় শুক্রবার সকালে শিশুটির বাবা আনিছুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আব্দুল আলিম ওরফে লিটন মুন্সী মিরপুর উত্তরপাড়া মহল্লার আমজাদ হোসেন মন্ডলের ছেলে।

মামলার বরাত দিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সেরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে মিরপুর গ্রামের ট্রাকের হেলপার আনিসুর রহমানের ছেলে ও মালশাপাড়া হলি চাইল্ড স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্র রিফাত রহমান (১০) মিরপুর স্কুল মাঠে খেলার জন্য লিটন মুন্সীর মোবাইলের সার্ভিসিংয়ের দোকানের সামনে দিয়ে যাবার সময় লিটন মুন্সী রিফাতকে হাত ধরে দোকানের ভিতর নিয়ে যায়। এ সময় সে রিফাতকে মোবাইল ফোন দিবে এমন লোভ দেখিয়ে তার পরনের প্যান্ট খুলে বলাৎকার করে এবং বিষয়টি কাউকে বললে মেরে ফেলার ভয় দেখায়। পরে শিশুটি কাঁদতে কাঁদতে গিয়ে তার দাদীকে বিষয়টি জানায়। বিকেল ৪টার দিকে শিশুটির বাবা আনিছ বাড়ীতে আসলে তাকে বিষয়টি জানালে সে স্থানীয় লোকজন নিয়ে লিটন মুন্সীর দোকানে গেলে কথার এক পর্যায়ে লিটন মুন্সী বলাতৎকারের বিষয়টি স্বীকার করে এবং ক্ষমা চায়। পরে উত্তেজিত জনতা তাকে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে রেখে ৯৯৯ কল দেয়। সংবাদ পেয়ে সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করেন। 
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে।