ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ এ চ্যাম্পিয়ন শুয়েব-নজরুল জুটি

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ এ চ্যাম্পিয়ন শুয়েব-নজরুল জুটি

সংগৃহীত

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’

বৃহস্পতিবার বিএসপিএ’র কার্যালয়ে এই কার্নিভালের টুয়েন্ট নাইন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে প্রথম হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের রেদওয়ান সুলতান শুয়েব ও মাছরাঙার টেলিভিশনের মো. নজরুল ইসলাম জুটি। দ্বিতীয় হয়েছেন উত্তরণের আরিফ সোহেল ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের আবীর রহমান জুটি। তৃতীয় হয়েছেন সকাল-সন্ধ্যার বদিউজ্জামান মিলন ও দৈনিক আমাদের সময়ের মোহাম্মদ মাসুক মিয়া জুটি।

এর মধ্য দিয়ে এই কার্নিভালের সবগুলো ইভেন্টের খেলা শেষ হলো। আগামী রোববার (২৬ মে, ২০২৪) দুপুরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই কার্নিভাল।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আর্চারি, সাঁতার, কলব্রিজ ও টুয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার।