নেত্রকোনায় ছুরিকাঘাতে যুবক নিহত

নেত্রকোনায় ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতিকী ছবি

নেত্রকোনার দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে ধারালো ছুরিকাঘাতে মাসরুর মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত ছোট ভাই মাসুম মিয়াকে (১৭) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার চন্ডীগড় ইউনিয়নের একতা বাজারে। নিহত ও আহত দুই ভাই ওই ইউনিয়নের পাথারিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।নেত্রকোনার দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে ধারালো ছুরিকাঘাতে মাসরুর মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার চন্ডীগড় ইউনিয়নের একতা বাজারে দুই ভাই বসা থাকলে অতর্কিতে তাদের উপর হামলা চালায় স্থানীয় কয়েক যুবক। ধারালো ছুরি দিয়ে হামলাকারীরা মাসরুর ও তার ছোট ভাইয়ের পেটে এবং ঘাড়ে বেশ কয়েকটি আঘাত করেই পালিয়ে যায়। স্থানীয়রা ধাওয়া করেও তাদেরকে আটকাতে পারেনি। পরে আহতেদের নিয়ে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বড় ভাইকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, বেশ কয়েকমাস পুর্বে স্থানীয় রায়হান ও নাঈম নামের দুই যুবক নিহত মাসরুর ও তার ভাইয়ের সাথে বিরোধে জড়ায়। সেসময় ছোটখাটো মারামারির ঘটনা ঘটলেও স্থানীয়দের দরবারের মাধ্যমে বিষয়টিকে মীমাংসা করা হয়। বর্তমানে স্থানীয় হওয়া রায়হান ও নাঈমের আদি বাড়ি ময়মনসিংহের গফরগাঁও এলাকায়।এদিকে ছোট ভাইকে ময়মনসিংহে পাঠায়।

যে কারনে এদের স্থানীয় মানুষের সাথে বন্ডিং কম এবং তুচ্ছ বিষিয় নিয়ে যে কারোর সাথে বিরোধে জড়ায়। এসব ঘটনা আবার স্থানীয়ভাবে মীমাংসা করেন। কিন্তু ঘটনাস্থলেই খুন করে ফেলায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।  নিহত যুবকের বাবা চাঁন মিয়া জানান, প্রতিবেশী ফিরোজের ছেলে রায়হান ও নাঈম আমার ছেলেকে মেরেছে। তেমন কোন বিরোধ ছিলোনা।

দীর্ঘদিন আগে তাদের চাচার সঙ্গে মারামারি হয়েছিল এরপর তা মীমাংসাও হয়েছিলো। এখন কোনকিছু হয়েছে বলে শুনিনি। হঠাৎ খবর পাই আমার দুই ছেলেকেই মেরেছে। এক ছেলে তো মরেই গেছে। আরেক ছেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি আমার ছেলের খুনের বিচার চাই।এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মো. আক্কাস আলী জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সঙ্গে জড়িতের ধরতে অভিযান অব্যাহত আছে।