বাচঁতে চায় মতিউর

বাচঁতে চায় মতিউর

মতিউর রহমান মুক্তার

মতিউর রহমান মুক্তার, রাজবাড়ী জেলার নারুয়া ইউনিউনের শোলাবাড়িয়া গ্রামের বাসিন্দা। পরিবারের জীবিকার তাগিদ মেটাতে ঢাকার অদূরে সাভারে আসা, কিন্তু নিয়তির অভিশাপে হঠাৎ কঠিন ব্যাধিতে আক্রান্ত হন। তার হার্টের আওর্টিক ভাল্ব সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে, ফুসফুসে পানি জমছে , হার্টের ১ টি ব্লক ও ধরা পরেছে। তার এই শারিরীক অসুস্থতায় কারনে নিজে কোন কাজ করতে পারছেন না। বুকের ভিতর প্রচুর ব্যাথা ও প্রায়ই শ্বাস কষ্ট শুরু হয়। শরীরের গিড়ার হাড়গুলো বেশী যন্ত্রণা করে কাশি দিতে দিতে দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা হয়।

তিন সন্তানের সবার বয়স দশের নিচে। তাই তাদের লালন-পালন ও লেখাপড়ার খরচ মুখ থুবড়ে পড়েছে। কাজ করতে না পারার দরুন সংসারে অভাব অনটন প্রকট হয়েছে এবং চিকিৎসার ভার বহন করতে গিয়ে এখন পর্যন্ত অনেক টাকা ঋণী হয়েছে।তার এই চিকিৎসার জন্য অপারেশন করতেই হবে এবং আনুষাঙ্গিক খরচ মিলিয়ে প্রায় ৩ লাখ টাকা লাগবে।

মাত্র ৩ লক্ষ টাকার জন্য একটি দ্বীনি ভাই চিকিৎসার অভাবে মারা যাবে। এটা হতে পারে না। তাই চলুন যে যা পাড়ি তা নিয়ে তাকে সাহায্য করতে এগিয়ে আসি। নিজে না পারলেও তার জন্য দোয়া করি আর অন্য কোন বিত্তবান আত্মীয় দৃষ্টিগোচক করি। ইনশাআল্লাহ আপনি এগিয়ে আসলেই তা দেখে আরেকজন এগিয়ে আসবে।

সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ / নগদ পার্সোনাল। 01811018119

SONALI BANK LIMITED 2202001012749 Baliakandi,Rajbari।