পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান’র করোনা পজেটিভ

পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান’র করোনা পজেটিভ

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লালের করোনা পজেটিভ এসেছে। পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের ব্যক্তিগত সহকারী মনিরুজ্জামান রাসেল করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

কিছুদিন আগে তাঁর দেহের নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ পাঠানো হয়। বুধবার ( ৩০ সেপ্টেম্বর) সকালে করোনা পজেটিভ এসেছে। এর আগে তিনি করোনা উপসর্গে ভুগছিলেন। ক্রমেই তার অবস্থা অবনতি হতে থাকে। সোমবার (২৮ সেপ্টেম্বর ) বিকেলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয় এবং ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার নমুনা পরীক্ষায় করোন পজেটিভ আসে।
 
নমুনার ফলাফল আসার আগ পর্যন্ত তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ছাড়াও ঈশ্বরদী উপনির্বাচনে জোরালোভাবে নির্বাচনী কাজ করেছেন।  

পারিবারিক সূত্রে জানা গেছে, রেজাউল রহিম লাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত আনন্দ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান চলাকালীন তিনি অসুস্থবোধ করেন। পরে অনুষ্ঠান শেষে তিনি বাসায় ফিরে গেলে আরও বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে বিকাল সাড়ে ৪টার দিকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার পরিবারের পক্ষ থেকে এবং জেলা পরিষদের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে।