দল মত নির্বিশেষে সকলকে একসাথে নিয়ে কাজ করতে চাই: ইবি রেজিস্ট্রার

দল মত নির্বিশেষে সকলকে একসাথে নিয়ে কাজ করতে চাই: ইবি রেজিস্ট্রার

আতাউর রহমান। ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রেজিস্ট্রার পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে। গুরুত্বপূর্ণ এ পদটিতে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পেয়েছেন আতাউর রহমান। তিনি এর আগে ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক হিসেবে দায়িত্ব পালন করেন। নতুন দায়িত্ব পাওয়ার পর দল মত নির্বিশেষে সকলকে একসাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) উপাচার্য অফিসের উপ-রেজিস্ট্রার আইয়ুব আলী স্বাক্ষরিত এক অফিস আদেশে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নিয়োগের বিষয়টি জানানো হয়। এর মাধ্যমে তিনি এ পদে সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফের স্থলাভিষিক্ত হলেন।

দায়িত্ব পাওয়ার পর অনুভূতি জানিয়ে আতাউর রহমান বলেন, ‘আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, চেষ্টা করবো তা যথাযথভাবে পালন করার। দল মত নির্বিশেষে সকলকে একসাথে নিয়ে কাজ করতে চাই। এ ক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি।’

আতাউর রহমানকে ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক থেকে দায়িত্বের পুনঃবিন্যাস ঘটিয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়। পরে দায়িত্ব পাওয়ার প্রথম দিনেই গুরুত্বপূর্ণ দুটি অফিস প্রধান নিয়োগের আদেশে স্বাক্ষর করেন তিনি।

এতে উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন তারেককে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক অধ্যাপক ড. আনোয়ার হোসেনকে পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়। উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাঁদেরকে নিয়োগ দিয়েছেন।দায়িত্বপালনকালে তাঁরা বিধি মোতাবেক সুবিধা পাবেন।