পাবনায় হকার ও সংবাদপত্র সেবীদের মধ্যে প্রেসক্লাবের খাদ্য সহয়তা প্রদান

পাবনায় হকার ও সংবাদপত্র সেবীদের মধ্যে প্রেসক্লাবের খাদ্য সহয়তা প্রদান

পাবনা প্রতিনিধি

বিশ্বব্যাপি করোনাভাইরাসের থাবায় সারা দুনিয়ায় কোটি কোটি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অসহায়, দরিদ্র, দুস্থরা ক্ষুধার যন্ত্রণায় অলি-গলিতে বিত্তবানদের দিকে তাকিয়ে আছেন কিছু পাওয়ার আশায়। আজ যারা মানুষের ঘরে ঘরে, অফিস আদালতে পত্রিকা বিতরণ করে পাঠকদের খোরাক যোগাতেন। তারা আজ অসহায় অবস্থায় দিনা তিপাত করছেন। তারা সাংবাদিকদের আপন ভাই। তাই আজ এই দুর্যোগ মুহূর্তে পাবনা  প্রেসক্লাব তাদের পাশে দাঁড়িয়েছে। কর্মহীন হয়ে পড়া পাবনার সংবাদপত্র হকার, স্থানীয় পত্রিকার কর্মীদের এবং অন্যদের মাঝেখাদ্য সামগ্রী বিতরণ করেছে পাবনা প্রেসক্লাব কতৃপক্ষ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল )সকালে সিলাইন পরিবহন সংস্থার সহযোগিতায় পাবনা প্রেসক্লাবের হল রুমে ২শ’পরিবারের জন্য এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

পাবনা প্রেসকাবের সভাপতি এবি এম ফজলুর রহমান ও প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ খাদ্য সামগ্রী বিতরণ করেণ। এসময় আরো উপস্থিত ছিলেন-প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সি- লাইন পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সেলিম হোসেন, পাবনা সংবাদ পত্রপরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, সহসম্পাদক তপু আহম্মেদ, দফতর সম্পাদক মোখলেছুর রহমান খান বিপ্লব, নির্বাহী সদস্য আব্দুর রশিদ, কৃষ্ণ ভৌমিক, জহুরুল ইসলাম, সাবেক সভাপতি রুমি খন্দকার, সাবেক সম্পাদক আহমেদ উলহক রানা, হকার গ্রুপের সভাপতি খন্দকার ইসমাইল হোসেন ও সেক্রেটারি পরিমল কুমার বিশ্বাস বাপ্পী প্রমুখ। খাদ্য সহায়তা হিসসবে প্রতি পরিবারের জন্য চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান ইত্যাদি বিতরণ করা হয়।