রিফাত হত্যা:অপ্রাপ্ত বয়স্ক ১৪ আসামি আদালতে, দুপুরে রায় ঘোষণা

রিফাত হত্যা:অপ্রাপ্ত বয়স্ক ১৪ আসামি আদালতে,  দুপুরে রায় ঘোষণা

ফাইল ছবি

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ১৪জন অপ্রাপ্তবয়স্ক আসামিকে কারাগারে আনা হয়েছে। এর মধ্যে ৬জন আসমি করাগারে ছিল আর ৮জন জামিনে ছিল।আজ মঙ্গলবার দুপুরে তাদের রায় ঘোষণঅ করা হবে।  রায়কে কেন্দ্র করে আদালত পাড়ায় কড়া নিরাপত্তা বলয় তৈরি করেছে পুলিশ।

রায় ঘোষণা উপলক্ষে আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় কড়া প্রহরার মধ্য দিয়ে আদালতে নেওয়া হয় তাদেরকে। কিছুক্ষণ পর জেলা শিশু আদালতের কাঠগড়ায় হাজির করা হবে আসামিদের।  রগুনার শিশু আদালতের বিচারক হাফিজুর রহমান আজ এ রায় ঘোষণা করবেন। 

এর আগে বরগুনা জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামান আয়শা সিদ্দিকা মিন্নিসহ ছয় আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন। বরগুনার সবার নজর এখন আদালতের দিকে। যাদের রায় ঘোষণা হবে তারা হল রাশিদুল হাসান রিশান ফরাজি (১৭+), রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫+), আবু আবদুল্লাহ রায়হান (১৬+), অলিউল্লাহ অলি (১৬+), জয় চন্দ্র সরকার চন্দন (১৭+), মো. নাঈম (১৭+), তানভির হোসেন (১৫+), নাজমুল হাসান (১৪+), রাকিবুল হাসান নিয়ামত (১৫+), সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ (১৭+), মারুফ মল্লিক (১৭+), প্রিন্স মোল্লা (১৫+), রাতুল সিকদার জয় (১৪+) ও আরিয়ান হোসেন শ্রাবণ (১৬+)।