বান্দরবানে বিজিবির হাতে দুই লাখ ইয়াবাসহ আটক ৬

বান্দরবানে বিজিবির হাতে দুই লাখ ইয়াবাসহ আটক ৬

বিজিবির হাতে ইয়াবাসহ আটক ৬ জন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে দুই লাখ ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে নাইক্ষ্যংছড়ির উপজেলার রেজুআমতলী আম বাগান থেকে তাদেরকে আটক করা হয়।

এদের মধ্যে পাচঁজন রোহিঙ্গা রয়েছে। আটকরা হলেন- উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের রহমত উল্লাহ (২৫), মাহমুদুল হাসান (২১), মো. সেলিম (২২), মো. আমিন (২২), জিয়াবুল হক (২৬) ও উখিয়ার থ্যাইংখালী গ্রামের জয়নাল আবেদীন (২৫)।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ গণমাধ্যমকে জানান, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশের খবর পায় নাইক্ষ্যংছড়ি রেজু আমতলী বিজিবি। পরে বিজিবি সদস্যরা বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩নং ঘুমধুম ইউপির রেজুআমতলী আমবাগান এলাকায় অবস্থান নেয়। সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে মিয়ানমার সীমান্ত থেকে ৬ জন সন্দেহভাজনকে আসতে দেখে বিজির টহল দল তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় তাদের আটক করা হয়।

আটকদের শরীরে তল্লাশি করে কোমরে লুঙ্গি ও গামছা মোড়ানো অবস্থায় আনুমানিক দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার মূল্য ছয় কোটি টাকা।