রাস্তায় চপ ভেজে বিজেপি নেতার অভিনব প্রতিবাদ

রাস্তায় চপ ভেজে বিজেপি নেতার অভিনব প্রতিবাদ

বেকারত্বে প্রতিবাদে রাস্তায় চপ ভাজছেন বিজেপি নেতা লক্ষ্ম ঘাড়ুই।

ভারতের পশ্চিমবঙ্গ বিধান সভা নির্বাচন নিয়ে বাড়ছে উভয় দলের মধ্যে উত্তেজনা। সকলের সামনে মমতা সরকারের ব্যর্থতাকে তুলে ধরার মরিয়া চেষ্টা চালাচ্ছে পদ্মশিবির। তাইতো রাজ্য সরকারের ব্যর্থতা তুলে ধরতে ভিন্ন পন্থা অবলম্বন করলেন পশ্চিমবঙ্গের দুর্গাপুর জেলার বিজেপি নেতা লক্ষ্ণণ ঘড়ুই।

রবিরার (২৯ নভেম্বর) অভিনবভাবে শাসকদলের বিরুদ্ধে, রাজ্যের বেকারত্বের বিরুদ্ধে সুর চড়ালেন দুর্গাপুর বিজেপির নেতা কর্মীরা।

রবিবার সকালে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার বি-১ মোড়ে জমায়েত করেন বিজেপির নেতা-কর্মীরা। নেতৃত্বে ছিলেন জেলা সভাপতি লক্ষ্ণণ ঘড়ুই। সেখান থেকেই মমতা সরকারের আমলে বেকারত্ব বৃদ্ধির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিলেন তিনি। এদিন রাস্তায় বসেই চপ ভাজেন জেলা সভাপতি ও দলের নেতারা। সঙ্গে ছিল দেশি মদ। রাস্তায় মদ ঢেপেও শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন বিজেপি কর্মীরা। রাজ্যবাসীর কাছে আবেদন করেন, মানুষের স্বার্থে, উন্নয়নের স্বার্থে, সোনার বাংলা গড়ার লক্ষ্যে একুশে বাংলার দায়িত্ব বিজেপির হাতে তুলে দেওয়ার।

লক্ষ্ণণ ঘড়ুই বলেন, “৩৪ বছরেও রাজ্যে শিল্প উন্নয়ন হয়নি। কোনও উন্নয়ন হয়নি। শেষ ১১ বছরের পরিস্থিতিও একেবারেই একই রয়েছে। দ্রুত গতিতে বেড়েছে বেকারত্ব। যুবক-যুবতীদের চাকরির ব্যবস্থা না করে চপ শিল্প করছেন মুখ্যমন্ত্রী। দুষ্কৃতী তাণ্ডবও বেড়েই চলেছে। সেদিকেও রাজ্যের কোনও নিয়ন্ত্রণ নেই। মুখ্যমন্ত্রী সেসবকে আটকানোর চেষ্টা না করে, বাংলাকে শান্ত করার চেষ্টা না করে সকলকে বলছেন চপ ভাজুন।”

সূত্র: সংবাদ প্রতিদিন।