দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ নারী নিহত

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ নারী নিহত

ফাইল ছবি

দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় ২ নারী ইপিজেড কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকালে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে টেক্সটাইল সড়কে ওমর ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার আঙ্গারপাড়া গ্রামের জুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী দিপালী দেবনাথ (২৫) ও বিপুল দেববনাথের স্ত্রী কনিকা দেবনাথ (২৬)। তারা উভয়েই নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীনের শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন। 

জানা গেছে, ব্যাটারি চালিত ভ্যান যোগে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না ভ্যানের চাকায় ঢুকে। এরপর ভ্যান থামিয়ে ওড়না ঠিক করা সময় খানসামা থেকে টেক্সটাইলগামী এক বালু ভর্তি ট্রাক্টর অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী দেবনাথ মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় অপরযাত্রী কনিকা দেবনাথকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং জনগণের সহায়তায় ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।