ভুলের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইলেন মুশফিক

ভুলের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইলেন মুশফিক

সতীর্থ নাসুম আহমেদের সাথে মুশফিকুর রহিম

বেক্সিমকো ঢাকার অধিনায়ক ও বাংলার ক্রিকেটের নিবেদিত প্রাণ মুশফিকুর রহিম  সতীর্থ নাসুম আহমেদের সাথে দুর্ব্যবহারের জন্য ক্ষমা চেয়েছেন।  আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে ফেসবুকে দেওয়া এক বার্তায় ক্ষমাপ্রার্থনা করেন মুশফিক।

সোমবার বাঙ্গবন্ধু টি-২০ টুনামেন্টে ফাইনাল রেসে যাওয়ার জন্য  টুনামেন্টের এক মাত্র এলিমিনেটর ম্যাচে তামিম ইকবালের ফরচুন বরিশালের মুখোমুখি হয় মুশফিকের  বেক্সিমকো ঢাকা।  প্রথমে মুশফিকুর রহিমের দল করে ১৫০ রান ।  জবাবে রবিশাল ব্যাট করতে নেমে চাপে ফেলে দেয় মুশফিকের ঢাকাকে। য়ার ফলে মুশফিকুর রহীমের মেজাজ খারাপ ছিল কিছুটা । বরিশালের ইনিংসের ১৩তম ও ১৭তম ওভারে মাঠের খেলাকে কেন্দ্র করে নাসুমের প্রতি চড়াও হন তিনি।  

দলের সিনিয়র প্লেয়ার ও অধিনায়ক হিসেবে মুশফিকুর রহিমের এমন আচণ নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাগোগ মাধ্যামে উঠে তুমুল সমালোচনার ঝড়। এরই প্রেক্ষিতে মুশফিক জানালেন, নাসুমের কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি। এবার ক্ষমা চাইছেন সৃষ্টিকর্তা ও সমর্থকদের কাছেও।

ফেসবুকে দেওয়া মুশফিকুর রহিমের পোস্টটা হুবহু তুলোধরা হলে-

 ‘প্রথমে আমি আনুষ্ঠানিকভাবে আমার সব সমর্থক ও দর্শকদের কাছে কালকের ম্যাচের ঘটনা নিয়ে দুঃখপ্রকাশ করছি। আমি ম্যাচের পরই সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত সৃষ্টিকর্তার কাছেও ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি সবসময় মাথায় রাখি- আমি সবকিছুর পর একজন মানুষ এবং আমি মাঠে যে আচরণ প্রদর্শন করেছি তা মেনে নেওয়ার মত নয়। ইনশাআল্লাহ্ আমি প্রতিজ্ঞা করছি,‌ ভবিষ্যতে আমি এমন আচরণের পুনরাবৃত্তি করবো না, মাঠে বা মাঠের বাইরে।’