ফের হলিউডে দীপিকা পাড়ুকোন!

ফের হলিউডে দীপিকা পাড়ুকোন!

দীপিকা পাড়ুকোন

নতুন পালক দীপিকা পাড়ুকোনের মুকুটে। হলিউডের নামী এজেন্সি ‘আইসিএম’ এবার স্বাক্ষর করাল এই মুহূর্তের ভারতের প্রথম সারির অভিনেত্রীকে। ফলে বলিউডের ‘মস্তানি’কে ফের হলিউডে দেখা যাওয়ার সম্ভবনা উজ্জ্বল।

‘আইসিএম’-এর ওয়েবসাইট থেকে জানা যায়, বিভিন্ন অস্কারজয়ী অভিনেতা-সহ হলিউডের নামী তারকারা এই এজেন্সিটির সঙ্গে যুক্ত। টেলিভিশন এবং চলচিত্র জগতের প্রবীণ থেকে নবীণ প্রজন্মের চেনা মুখেরা ‘আইসিএম’-এর ক্লায়েন্ট। ইউজিন লেভি, রেজিনা কিং, এবং ‘ক্যুইন’ সিরিজ খ্যাত অলিভিয়া কোলম্যানও রয়েছেন সেই তালিকায়।

যদিও সে বিষয়ে এখনও মুখ খোলেননি বলিউডের ‘পদ্মাবতী’। তবে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভৌগলিক সীমারেখার নিরীখে ছবির মান বিচার করেন না অভিনেত্রী। ছবিকে নিজের ভাব প্রকাশের মাধ্যম বলে মনে করেন তিনি। তাঁর কথায়, “হলিউডে কাজ পাওয়ার জন্য আমি খুব সক্রিয়ভাবে কিছু করছি না। ভারত বা বিশ্বের অন্য কোনও দেশ, কাজ করার জন্য শুধুমাত্র ভাল কন্টেন্ট চাই।”

হলিউডে দীপিকার অভিষেক ২০১৭ সালে। ভিন ডিসেলের সঙ্গে ‘এক্স এক্স এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এরপর যদিও আর হলিউডের কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। তবে আইসিএম-এর হাত ধরে ফের নতুন করে শুরু হতে পারে পথ চলা।

আপাতত পরিচালক শকুন বাত্রার ছবি নিয়ে ব্যস্ত অভিনেত্রী। দীপিকার সঙ্গে দেখা যাবে ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডেকেও। এ ছাড়া রণবীর সিংহের ৮৩ ছবিতে রোমি দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে।

সূত্রঃ আনন্দবাজার।