যশোরে লেদমিস্ত্রির রক্তাক্ত লাশ উদ্ধার

যশোরে লেদমিস্ত্রির রক্তাক্ত লাশ উদ্ধার

যশোরে লেদমিস্ত্রির রক্তাক্ত লাশ উদ্ধার- প্রতীকী ছবি

যশোর শহরতলীর খোলাডাঙ্গা মুন্সিপাড়ায় বাচ্চু গাজী (৩৮) নামে এক লেদমিস্ত্রি খুন হয়েছেন। পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (১০ মার্চ) সকাল দশটার দিকে মুন্সিপাড়ার একটি ধানক্ষেত থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীররাতে তিনি হত্যার শিকার হন।

কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম, সিআইডি ও পিবিআই’র কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, 'আমার স্বামীর বিরুদ্ধে মণিরামপুর থানায় একটি হত্যামামলা রয়েছে। ওই মামলাটি ষড়যন্ত্রমূলক। মঙ্গলবার ওই মামলায় আদালতে হাজিরা দিতে বাড়ি থেকে সে বের হয়। এরপর আর বাড়ি ফিরে যায়নি। আজ সকালে লোকমারফত তার হত্যার খবর পাই।'
তিনি আরো বলেন, 'আমি নাম বলতে পারব না। তবে বাচ্চুকে যারা হত্যামামলায় জড়িয়েছে, তারা তার খুব কাছের বন্ধু। তারা একাধিকবার তাকে হত্যার হুমকিও দিয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে বাচ্চুর বন্ধুরা জড়িত থাকতে পারে।'

এদিকে, কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে ফোন পেয়ে ধানক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার এবং রাস্তার পাশ থেকে রক্তমাখা ছুরি, স্যান্ডেল ও লুঙি উদ্ধার করা হয়। এছাড়া নিহতের পকেট থেকে তার জাতীয় পরিচয়পত্র ও একটি হত্যা মামলার রিকল (আদালত কর্তৃক জামিন সংক্রান্ত আদেশের কপি) পাওয়া যায়। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম বাচ্চু গাজী। এছাড়া তার নিকট-আত্মীয়রা মরদেহ শনাক্ত করেন। মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বাচ্চু তার শ্বশুরবাড়ি শহরতলীর সন্ন্যাসী দীঘির পাড় এলাকায় থাকতো। মঙ্গলবার গভীর রাতে এ হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের শনাক্তে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।
নিহত বাচ্চু গাজী যশোর সদর উপজেলার বাউলিয়া হামিদপুর গ্রামের রবিউল গাজীর ছেলে।