লকডাউনে কঠোর অবস্থানে দৌলতপুর থানা পুলিশ

লকডাউনে কঠোর অবস্থানে দৌলতপুর থানা পুলিশ

লকডাউনে কঠোর অবস্থানে দৌলতপুর থানা পুলিশ- ছবি: কুষ্টিয়া প্রতিনিধি

করোনা সংক্রমণ প্রতিরোধে ১৪ এপ্রিল থেকে আগামী ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ পর্যন্ত সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে কার্যকর করতে সার্বক্ষণিক মাঠে আছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা পুলিশ।

করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকার ঘোষিত দেশব্যাপী সাত দিনের লকডাউনের প্রথম দিন থেকেই। ভোর থেকেই  গুরুত্বপূর্ণ স্থান সমূহে দৌলতপুর পুলিশের নিয়মিত টহলের মাধ্যমে সর্বসাধারণকে ঘরমুখী করতে কাজ করে যাচ্ছে দৌলতপুর থানা পুলিশ।

এছাড়াও প্রতিটি গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট। চলছে করোনা সংক্রমণ হতে সর্বসাধারণকে সচেতন করতে সচেতনতামূলক মাইকিং। একই সাথে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাড়ানো হয়েছে সার্বিক নিরাপত্তা। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রতিরোধে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে চলছে নিয়মিত মার্কেট মনিটরিং। যদি কোন ব্যক্তির নিতান্তই জরুরি কাজে ঘরের বাইরে যেতে হয় তবে অবশ্যই তাকে বাংলাদেশ পুলিশের মুভমেন্ট পাস নিয়ে বের হতে হবে এবং সেটা অবশ্যই মাস্ক ব্যবহার করে।

আসুন আমরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি, বিনা কারণে ঘরের বাইরে না যাই এবং নিজে মাস্ক পরি ও অপরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করি।