কিশোরগঞ্জে নকল ব্র্যান্ডরোলযুক্ত ১০ লক্ষ শলাকা মানিক বিড়ি জব্দ, ফ্যাক্টরী সিলগালা

কিশোরগঞ্জে নকল ব্র্যান্ডরোলযুক্ত ১০ লক্ষ শলাকা মানিক বিড়ি জব্দ, ফ্যাক্টরী সিলগালা

ছবি : প্রতিনিধি

কিশরগঞ্জের কর্শাকড়িয়াইল ইউনিয়ন পরিষদ একালায় অভিযান  চালিয়ে নকল ব্র্যান্ডরোলযুক্ত ১০ লক্ষ শলাকা মানিক বিড়ি জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। আজ (১৮ এপ্রিল)নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জুলহাস সৌরভ ও র‍্যাবের একটি টিম এ অভিযান পরিচালনা করেন ।

সূত্র জানায়,আজ (১৮ এপ্রিল) কিশোরগঞ্জের কর্শাকড়িয়াইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন অবৈধ জাল ব্র্যান্ডরোল যুক্ত মানিক বিড়ির ফ্যাক্টরীতে র‍্যাবের কমান্ডার জনাব শোভন খান সহ তার টিম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জুলহাস সৌরভ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১০ লক্ষ শলাকা মানিক বিড়ি, ৩৩ বস্তা বিড়ি তৈরীর তামাক ও বিপুল পরিমান নকল ব্র্যান্ডরোল, বিড়ির কভার সহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

মালিক কে না পেয়ে ফ্যাক্টরীর ম্যানেজার মোঃ সোহারাব হোসেন কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ফ্যাক্টরী সিলগালা করে দেওয়া হয়। জব্দকৃত বিড়ি ও বিড়ি তৈরীর অন্যান্য উপাদান পুড়িয়ে ধ্বংস করা হয়।

র‍্যাব কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত সকলকে সাবধান করেন ও বলেন, এ ধরনের অবৈধ কারখানার সন্ধান পেলে আমাদেরকে জানাবেন এবং অবৈধ বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় হতে সবাই বিরত থাকবেন।