পল্লবীতে স্বামীর বটির কোপে প্রাণ গেল আ’লীগ নেত্রীর

পল্লবীতে স্বামীর বটির কোপে প্রাণ গেল আ’লীগ নেত্রীর

পল্লবীতে স্বামীর বটির কোপে প্রাণ গেল আ’লীগ নেত্রীর

রাজধানীর পল্লবীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার মধ্যরাতে পল্লবী থানার মিরপুর ডিওএইচএস-৭৪৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।নিহতের নাম উমামা বেগম কনক (৪০)। তিনি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপ-কমিটির সদস্য।

গুরুতর আহত অবস্থায় কনককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুককে আটক করেছে পুলিশ।

নিহতের বোন জামাই বাবুল জানান, ওমর ফারুক দীর্ঘ দিন জাপানে ছিলেন। দেশে এসে ব্যবসা-বাণিজ্য শুরু করেন। যতটুকু জেনেছি তিনি ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কী কারণে এ ঘটনা ঘটিয়েছেন এ বিষয়ে জানতে পারিনি।

পল্লবীর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, পারিবারিক কলহে রাতে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে আহত করেন স্বামী। পরে মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা যান তিনি।

তিনি বলেন, যতটুকু জানতে পেরেছি নিহতের স্বামী জাপান থাকতেন। পাঁচ বছর আগে দেশে আসেন। বর্তমানে তিনি ব্যবসায় ক্ষতিগ্রস্ত হন। ফ্ল্যাট নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে স্বামী তাকে কোপান।
‌এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুককে আটক করা হয়েছে বলে জানান ওসি।