যৌন উত্তেজক সিরাপ তৈরির অভিযোগে পাবনায় যুবলীগের দুই নেতা আটক

যৌন উত্তেজক সিরাপ তৈরির অভিযোগে পাবনায় যুবলীগের দুই নেতা আটক

ছবি : প্রতিনিধি

পাবনায় ডিবি পুলিশ পৃথক দু’টি অভিযান চালিয়ে যৌন উত্তেজক সিরাপ তৈরির অপরাধে ও অস্ত্র গুলিসহ দুই যুবলীগ নেতাকে আটক করেছে।

আটককৃতরা হলেন-পাবনা জেলা শহরের ছোট শালগাড়িয়া এলাকার আজমল (৩৫) ও একই এলাকার রাজ আহমেদ রনি (৩৪)। আটককৃত দুইজনই জেলা যুবলীগের আহবায়ক কমিটির সক্রিয় সদস্য।

বৃহস্পতিবার(২৯ এপ্রিল) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) জানান, বুধবার রাত ৯ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শহরের ছোট শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ আজমলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজমলের বিরুদ্ধে হত্যাসহ চারটি মামলা রয়েছে।

একই এলাকায় ডিবি পুলিশ অপর এক অভিযান চালিয়ে মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পায়। সেখানে অভিযান চালিয়ে অবৈধ ভাবে তৈরি মানব দেহের জন্য ক্ষতিকর বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও সিরাপ তৈরি কেমিক্যাল জব্দ করে। এসময় অবৈধভাবে যৌন উত্তেজক সিরাপ তৈরির অপরাধে কারখানার মালিক যুবলীগ নেতা রাজ আহমেদ রনিকে আটক করে।