পাবনায় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

পাবনায় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

পাবনায় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাবনার চাটমোহরে দু’পক্ষের সংঘর্ষে সুজন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার উপজেলার ছাইকোলা ইউনিয়নের দীঘলগ্রামে বিরোধপূর্ণ জমিতে গাছের পাতা কাটা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত সুজনকে পাবনা হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে রাতে মারা যান। সুজন ঐ এলাকার নবীর উদ্দিনের ছেলে।

এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত তিন আসামী মোসলেম উদ্দিন (৬০), সামেনা খাতুন (৪৫) ও রেশমা খাতুন (২৫) কে গ্রেফতার করেছে।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, জমি নিয়ে বেশ কিছু দিন যাবত নবীর উদ্দিনের পরিবারের সাথে তোফাজ্জল হোসেনের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার দুপুরে গাছের পাতা কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় সুজন, নবীর উদ্দিন এবং নবীর উদ্দিনের এক নাতনী আহত হয়।

সুজনকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাকে পাবনা  মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে  ঢাকায় নেয়ার পথে রাতে সুজন মারা যায়। এ ঘটনায় মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুই নারীসহ তিন জনকে  গ্রেপ্তার করা হয়েছে।