ঈশ্বরদীতে গলায় অস্ত্র ঠেকিয়ে নারী উদ্যোক্তার স্বর্ণালংকার ছিনতাই, মহল্লায় আতংক

ঈশ্বরদীতে গলায় অস্ত্র ঠেকিয়ে নারী উদ্যোক্তার স্বর্ণালংকার ছিনতাই, মহল্লায় আতংক

ঈশ্বরদীতে গলায় অস্ত্র ঠেকিয়ে নারী উদ্যোক্তার স্বর্ণালংকার ছিনতাই, মহল্লায় আতংক-

পাবনার ঈশ্বরদীতে বৃহস্পতিবার রাতে (ঈদের চাঁদ রাতে) সুলতানা জাহান শিমু নামে এক মহিলার গলায় অস্ত্র ঠেকিয়ে সোয়া দুই ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে ঈশ্বরদী উপজেলা সড়কের দরিনারিচা এলাকার পুরাতন চামড়া গুদামের পেছনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরদীর এক নারী উদ্যোক্তা সুলতানা জাহান শিমু তার কর্মস্থল থেকে কাজ শেষে রাতে রিক্সা যোগে পশ্চিম টেংরি দরিনারিচার নিজ বাসায় ফেরার পথে ছিনতাইকারি দলের কবলে পড়েন। তাকে বহনকারী রিক্সাটি দরিনারিচা পুরাতন চামড়া গুদাম থেকে মহল্লার রাস্তা দিয়ে যাওয়ার সময় পূর্ব ওঁৎ পেতে থাকা দুই ছিনতাইকারী  পথরোধ করে গলায় অস্ত্র ঠেকিয়ে তার টাকা পয়সাসহ স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময়  শিমু চিৎকার দিলে ছিনতাকারীরা তাদের মটরসাইকেল নিয়ে দ্রুত টকে পড়ে। পরে ওই রাতেই শিমু পরিবারের সদস্যরা থানায় বিষয়টি অবগত করেন। পুলিশ ঘটনাস্থলটি পরিদর্শন করে এবং পুলিশী তৎপরতা বৃদ্ধি করা হয় বলে ওসি আসাদুজ্জামান আসাদ জানান। এই ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

এলাকাবাসী জানান, দরিনারিচা এলাকার সূরে‌্যর খোলা মার্কেট, নুরসামাদের দোকানের মোড় থেকে উপজেলা সংযোগ রাস্তায় দীর্ঘদিন ধরে মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন চলে। সন্ধ্যার পর থেকে ওই মহল্লার সড়কে  অস্ত্রধারী, মাদক বিক্রেতাসহ অপরিচিত মানুষের আনাগোনা বেড়ে যায়। নেশাখোর ও অপরিচিত যুবকরা দল বেধে মহল্লার আশপাশে এবং ওই রাস্তায় অন্ধকারে ওঁৎ পেতে বসে থাকে। ইতিপূর্বে এখানে এক স্কুল ছাত্রীর উপর হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী  তাদের মহল্লায় সন্ত্রাসী,  মাদকব্যবসী ও অপরাধীদের তৎপরতা রোধে পুলিশসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। ওই এলাকায় পুলিশী তৎপরতা বৃদ্ধি করা হয়েছে বলে ওসি জানান।