সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে পাবনায় মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে পাবনায় মানববন্ধন

ছবি : প্রতিনিধি

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, শারীরিকভাবে নির্যাতন ও হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারসহ দোষী ব্যক্তিদের শাস্তির দাবিতে পাবনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

পাবনা প্রেসক্লাবের লাগাতার তিনদিনের কর্মসূচির দ্বিতীয় দিনে বুধবার (১৯ মে ) দুপুরে পাবনা ক্লাবের সামনে রোডে  প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে রিপোটার্স ইউনিটি, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতি, পাবনা সাংবাদিক সমিতি ও প্রথম আলো বন্ধুসভাসহ পাবনায় কমর্রত বিভিন্ন গণমাধ্যমের কর্মী এবং সুশিল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি রাজিউর রহমান রুমী, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো চীফ উৎপল মির্জা, পাবনা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, প্রথম আলোর প্রতিনিধি সরোয়ার উল্লাস প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দ্রুত সময়ের মধ্যে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তিসহ তার উপরে হয়রানিমূলক মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসার শাস্তি দাবি করেন।