কুবিতে সাংবাদিকদের নিয়ে কর্মশালা

কুবিতে সাংবাদিকদের নিয়ে কর্মশালা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে ‘ক্যাম্পাস সাংবাদিকতার বস্তুনিষ্ঠতা ও দায়িত্বশীলতা’ শীর্ষক কর্মশালা

কুবি প্রতিনিধিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে ‘ক্যাম্পাস সাংবাদিকতার বস্তুনিষ্ঠতা ও দায়িত্বশীলতা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে অনলাইন প্ল্যাটফর্ম জুমে ৩ ঘন্টাব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা এমদাদুল হকের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে কর্মশালায় ‘পেশা হিসেবে সাংবাদিকতা ও প্রস্তুতি’ বিষয়ক আলোচনা করেন ডয়েচে ভেলে'র বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন। আর ‘ক্যাম্পাস সাংবাদিকতার ধারণা ও কৌশল’ নিয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের নিজস্ব প্রতিবেদক ও দ্যা ডেইলি ক্যাম্পাসের সম্পাদক মাহবুব রনি।
এছাড়াও কর্মমালায় উপস্তিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান, আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ড. বনানী বিশ্বাস, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক ও সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লবসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।