‘স্বামীর সঙ্গে সংসার করবই’, শ্বশুরবাড়ির সামনে ধরনায় বিজেপি নেতার স্ত্রী

‘স্বামীর সঙ্গে সংসার করবই’, শ্বশুরবাড়ির সামনে ধরনায় বিজেপি নেতার স্ত্রী

‘স্বামীর সঙ্গে সংসার করবই’, শ্বশুরবাড়ির সামনে ধরনায় বিজেপি নেতার স্ত্রী-

স্বামীর বাড়িতেই তিনি থাকবেন। কোনভাবেই অন্য কোথাও যাবেন না। এমনই দাবি তুলে জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসেন বিজেপি নেতার স্ত্রী। প্রবল বৃষ্টি এবং পুলিশি আশ্বাসে চার-পাঁচ ঘণ্টা পর ধরনা প্রত্যাহার করেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে ভারতের শিলিগুড়িতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, তিন বছর আগে বিয়ে করেছিলেন বিজেপি নেতা সঞ্জীব ঘোষ ও শ্বেতা ঘোষ। কিন্তু বিয়ের পরপরই অশান্তি লেগে থাকত। সেই অশান্তি এমন জায়গায় পৌঁছয় যে স্ত্রীয়ের সঙ্গে আর এক ছাদের নীচে থাকতে নারাজ দার্জিলিং জেলা বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি সঞ্জীব ঘোষ। 

অন্যদিকে, তাঁর স্ত্রীর দাবি, স্বামী বিয়ের পর থেকেই নানাভাবে অত্যাচার চালিয়েছিল। তাকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছিল। তাও তিনি সংসার করতে চান। সেই কারণেই ধরনায় বসেছেন তিনি। তিনি বলেন, “বিয়ের পর থেকেই আমার উপর নানাভাবে অত্যাচার চালানোর পরে আমাকে বাড়ি থেকেও বার করে দেওয়া হয়েছিল। তবুও আমি স্বামীর ঘর করতে চাই। তাই এই ধরনায় বসেছি।”

অন্যদিকে, সঞ্জীব ঘোষ বলেন, “আমার বিরুদ্ধে মানসিক নির্যাতনের মামলা চলছে। একাধিক মামলা মোকদ্দমা হয়েছে। আমি ডিভোর্স চেয়ে মামলা করেছি। ওঁকে কিছুতেই বাড়িতে ঢুকতে দেব না।” গভীর রাত পর্যন্ত ধরনায় বসেন তিনি। রাতের দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশি আশ্বাসে ধরনা থেকে উঠতে প্রথমে রাজি হননি ওই মহিলা। পরে যদিও প্রবল বৃষ্টির কাছে নতিস্বীকার করেন তিনি। বাধ্য হয়ে ধরনা প্রত্যাহার করেন ওই বিজেপি নেতার স্ত্রী। -সংবাদ প্রতিদিন