পাবনায় খালের পানিতে ডুবে দুই শিশুর সলিল সমাধি

পাবনায় খালের পানিতে ডুবে দুই শিশুর সলিল সমাধি

পাবনায় খালের পানিতে ডুবে দুই শিশুর সলিল সমাধি

পাবনা সদরের মালিগাছা ইউনিয়নের মনোহরপুর বড়ব্রীজ সংলগ্ন খালের পানিতে ডুবে জুয়েল রানা(১৩) ও জেহাদ হোসেন(১৩) নামক দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে এই দুর্ঘটনাটি ঘটে।মৃত শিশুরা হলো, সদর উপজেলার মনোহপরপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জুয়েল রানা ও জিয়াউর রহমানের ছেলে জেহাদ হোসেন।

স্থানীয় ইউপি সদস্য একরাম হোসেন দুই শিশুর মৃত্যু নিশ্চিত করে জানান, এদিন দুপুরে জুয়েল ও জেহাদ খালের পাড় থেকে পানির মধ্যে লাফি দিয়ে খেলা করছিল। হঠাৎ স্রোতের পাকের মধ্যে পড়ে যায় একজন। আরেকজন তাকে উদ্ধারে হাত বাড়িয়ে টান দেয়ার চেষ্টাকালে সেও ওই পাকের মধ্যে পড়ে ডুবে যায়। খালের উপরে থাকা অন্যরা চিৎকার শুরু করলে স্থানীয় প্রায় অর্ধশতাধিক মানুষ খালের কমপক্ষে ১০ ফুট গভীর পানির মধ্যে নেমে তল্লাসী শুরু করে।

ঘটনার দেড় ঘন্টা পর জেহাদকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে জুয়েল অনেক খোঁজাখুজির পর উদ্ধার করে স্থানীয়রা। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকেও মৃত ঘোষনা করেন। একই সাথে মর্মান্তিক ভাবে দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।