যশোর বেনাপোল সীমান্ত দিয়ে ইয়াবাসহ আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের সদস্য আটক, ভিকটিম উদ্ধার

যশোর বেনাপোল সীমান্ত দিয়ে ইয়াবাসহ আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের সদস্য আটক, ভিকটিম উদ্ধার

যশোর বেনাপোল সীমান্ত দিয়ে ইয়াবাসহ আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের সদস্য আটক-

মিথ্যে কাজের প্রলোভন দেখিয়ে যশোর বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় মানব পাচারকারী ও মাদক ব্যবসায়ী আনিছুর আটক করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ১০০ পিছ ইয়াবা জব্দ করেছে। পাচার হতে যাওয়া ইউনুস আলীকে উদ্ধার করেছে ৪৯ বিজিবি। 

৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, বিজিবি একটি টহল দল মাদক সহ মানব পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলে প্যাসেঞ্জার টার্মিনালে বৃহস্পতিবার বিকালে অভিযান চালায়। সেখান থেকে সন্দেহ জনক ভাবে আনিছুর রহমান(২৭) ও ভিকটিম ইউনুস আলী (৩৬) কে আটক করে। আটককৃতদের মধ্যে আনিছুর রহমানের দেহ তল্লাশী করে ১০ পিস ইয়াবা জব্দ করে। 

লেঃ কর্ণেল সেলিম রেজা আরও জানান, আটককৃত আনিছুর রহমান আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের একজন সদস্য এবং মাদকব্যবসায়ী। তার স্বীকারোক্তি অনুযায়ী জানা যায় ইউনুস আলীকে ভারতে রাজমিস্ত্রি কাজ দেয়ার লোভ দেখিয়ে মেডিকেল ভিসার মাধ্যমে সে তাকে সেখানে নিয়ে যচ্ছিলো এবং সেখানে নিয়ে কিডনী বিক্রির পরিকল্পনা ছিলো আনিছুরের। 

আটককৃত মাদক ব্যবসায়ী ও মানবপাচারকারী আনিছুর, গাজিপুর জেলার হাউজপাড়ার মোল্লাবাড়ি রোড এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে।
উদ্ধারকৃত ইউনুছ আলী সিরাজগঞ্জ জেলার বেলকুচির দুকুরিয়া গ্রামের বাসিন্দা ইদ্রিস আলী মন্ডলের ছেলে। আটককৃত আনিছুরের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা  হয়েছে।