যশোরে প্রাইভেট কারের সংঘর্ষে ৪ জন নিহত

যশোরে প্রাইভেট কারের সংঘর্ষে ৪ জন নিহত

যশোরে প্রাইভেট কারের সংঘর্ষে ৪ জন নিহত

যশোরে বেনাপোলমুখী ট্রাক ও যশোরমুখী প্রাইভেট কারের সংঘর্ষে ৪জন নিহত ও ১জন আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১২টার দিকে যশোর সদর উপজেলার নিমতলী ধোপাখোলা নামক স্থানে যশোর-বেনাপোল সড়কে এঘটনা ঘটে। নিহতরা সকলেই প্রাইভেট কার আরোহী। তাদের মধ্যে ঘটনাস্থলে মৃত্যু হয় তিন জনের এবং যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু হয়েছে আরোও এক জনের। নিহতরা হলেন রাফসান চৌধুরী সাদনাম, নাইম, নয়ন ও জনি। আহত ব্যক্তির নাম শাহাবুদ্দিন। তাদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকায় বলে জানিয়েছেন শাহাবুদ্দিন।

নিহত সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক বলে জানিয়েছে যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর।

যশোরের চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামান স্থানীয়দের বরাতে জানান, বেনাপোলমুখী প্রাইভেট কার (ঢাকা মোট্রো-গ-১৫-৭০৫৪) ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে নিহত হয় তিন জন। আহত হন দুই জন। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। ঘাতক ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

এদিকে যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর জানান, ঘটনাস্থলে নিহত রাফসান চৌধুরী সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক। তিনি গাড়িটি চালাচ্ছিলেন।যশোর-বেনাপোল সড়কের নাভারণ হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে নিহত তিন জনের মরদেহ হাইওয়ে থানায় নেয়া হয়েছে। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।