মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ: নিহত ১

মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ: নিহত ১

মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ: নিহত ১-

রাজধানীর মগবাজারের ওয়্যারলেস গেট এলাকায় ভয়াবহ এসি বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় রাজধানীর আদ্-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। বিস্ফোরণটি কী কারণে হয়েছে তা এখনো নিশ্চিত নয় ফায়ার সার্ভিস। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

রবিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার তিকে মগবাজার ওয়্যারলেস এলাকার আড়ংয়ের শোরুমের ভবনের সামনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে বিস্ফোরণের সময় আগুনের ঝলকানি দেখা গেছে। এসময় আশপাশের ভবনগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে। এদিকে বিষ্ফোরণের সময় রাস্তায় দাড়িয়ে থাকা দুটি বাসে আগুন ধরে যায়। বাসের অনেক যাত্রী দগ্ধ হয়েছেন বলে জানা গেছে। এদের মধ্যে ১০ জনকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে আহতদের রাজধানীর মগবাজার আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নিহতের পরিচয় এখনো জানা যায় নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন এ বিষয়ে গণমাধ্যমকে জানান, আমরা একটি এসি বিস্ফোরণ হওয়ার সংবাদ পেয়েছি। কেউ কেউ আবার কল করে বলেছে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ চারটি ইউনিট পাঠানো হয়েছে।

এ বিষয়ে রমনা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, সেখানে ট্রান্সমিটার বিস্ফোরণ হয়েছে বলে শুনেছি। এখনো নিশ্চিত হতে পারছি না। পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।