ইবি কর্মকর্তার ইন্তেকাল, মৃত্যুর পর এলো করোনা পজিটিভ রিপোর্ট

ইবি কর্মকর্তার ইন্তেকাল, মৃত্যুর পর এলো  করোনা পজিটিভ রিপোর্ট

ইবি কর্মকর্তার ইন্তেকাল, মৃত্যুর পর এলো করোনা পজিটিভ রিপোর্ট

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের সহকারী রেজিস্ট্রার জামিনুর রহমান দুদুর মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল ১০টায়  ঝিনাইদহের শৈলকুপায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, করোনাজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ায় তার মৃত্যু হয়। মৃত্যুর আগে এক সপ্তাহ থেকে তিনি জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। করোনার উপসর্গ থাকায় গতকাল সোমবার ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি টেস্ট করান। মৃত্যুর এক ঘন্টা পর আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে হাসপাতাল থেকে ফোন করে তিনি করোনা পজিটিভ ছিলেন বলে জানানো হয়। 

আজ বাদ আসর জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ও আইন বিভাগের শাখা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার ও সাদ্দাম হোসেন হলের প্রভোস্টসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছে। এর আগে করোনায় আক্রান্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের দুইজন অধ্যাপক মৃত্যুবরণ করেছেন।