পাবিপ্রবি’র ভিসি করোনায় আক্রান্ত

পাবিপ্রবি’র ভিসি করোনায় আক্রান্ত

পাবিপ্রবি’র ভিসি করোনায় আক্রান্ত-

পাবনা প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি)  প্রফেসর ড. এম রুস্তম আলী করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (২৭ জুন) তার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন রোববার(২৮ জুন) তার করোনা পজেটিভ আসে। তিনি তার বাসভবনে চিকিৎসাধীন আছেন। বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী প্রক্টর ড. প্রীতম কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে পাবনা ডেপুটি সিভিল সার্জন ডাক্তার কেএম আবু জাফর জানান, পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ১,২১০ জনের নমুনা পরীক্ষায় নতুন ১৯২ জনের শরীরে করোনা শনাক্ত ধরা পড়েছে। এখন পর্যন্ত এটিই পাবনায় সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড।

উল্লেখ্য, জেলা স্বাস্থ্য বিভাগের বুলেটিনে জানানো হয়েছে পাবনা জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪,৬৯৩ জন এবং মারা গেছেন ২৩ জন। অথচ প্রতিদিন করোনা উপসর্গে যারা মারা যাচ্ছেন তাদের তালিকা জেলা স্বাস্থ্য বিভাগের থালিকায় থাকছে না। গত ২৪ ঘন্টায় করোনায় আকান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ২ জন। গত এক সপ্তাহে আক্রান্তের সংখ্যা ৮০৭ জন। এ সময়ে ২৫ জন সুস্থ্য হয়েছেন। সংক্রমণের হার ১৫.৮৭% এবং সুস্থ্যতার হার ১৩.০২%।