বরিশাল বিভাগে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যু

বরিশাল বিভাগে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যু

বরিশাল বিভাগে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যু-

বরিশাল বিভাগে  গত  ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে সর্ব্বোচ্চ ৩১ জনের মৃত্যু হয়েছে। এ র মধ্যে করোনায় ১৩ জন এবং উপসর্গ নিয়ে ১৮ জন মৃত্যুবরণ করেন ।

আজ সোমবার (২ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান,  গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে  করোনা আক্রান্ত হয়ে ১৩ ও উপসর্গ নিয়ে ৩১ জনের মৃত্যু হয়েছে।   ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ২৮২ জন।  মারা গেছেন  চারজন।

পটুয়াখালী জেলায় নতুন শনাক্ত হয়েছে ১২৯ জন, মৃত্যু ২ জন।   ভোলা জেলায় নতুন ১৬০ জন শনাক্ত, মৃত্যু হয়েছে ৬ জনের।   পিরোজপুর জেলায় নতুন ৮২ জন শনাক্ত হয়েছেন,একজনের মৃত্যু।   বরগুনা জেলায় নতুন ৮৩ জন শনাক্ত।  ঝালকাঠি জেলায় নতুন ৬২ জন শনাক্ত।

মৃত্যুবরণকারীদের মধ্যে ১৮ জন উপসর্গ নিয়ে এবং চারজন করোনা রোগীসহ মোট ২২ জন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন। এ ছাড়া দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, ভোলা সদর হাসপাতালে ৬ জন এবং নেছারাবাদ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে একজন করোনা রোগী মৃত্যুবরণ করেছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালকের তথ্য সংরক্ষক জাকারিয়া খান স্বপন জানান, বিগত ২৪ ঘণ্টায় হাসপাতালের আইসোলেশনে ৪৭ জন ভর্তি হন। এর মধ্যে উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে ৩১১ জন চিকিৎসাধীন রোগী আছেন। যার মধ্যে ১১৪ জনের করোনা পজিটিভ, ১৯৭ জন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।