রিমান্ড শেষ, পরিমনিকে আদালতে তোলা হবে আজ

রিমান্ড শেষ, পরিমনিকে আদালতে তোলা হবে আজ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চার দিনের রিমান্ড শেষে ফের আজ মঙ্গলবার (১০আগস্ট) আবার আদালতে হাজির করা হবে।একই দিনে প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আদালতে হাজির করা হবে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, ‘মাদক মামলায় রিমান্ড শেষে তাদের আদালতে তোলা হবে। আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে নতুন করে আবার রিমান্ড আবেদন করব। ’

গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরিমনি ও তার সহযোগীকে আটক করে র্যাব। তার বাসা থেকে জব্দ করা হয় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। পরদিন পরিমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।  

পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে ৪র্থ সংস্থা হিসাবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

এর আগে ১ আগস্ট রবিবার দিবাগত রাতে গ্রেফতার হয় মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে। মাদক আইনের মামলায় তিন দিনের রিমান্ড শেষে তাদের শুক্রবার আদালতে উপস্থাপন করা হয়।

এরপর রাজধানীর তিন থানার পৃথক তিনটি মাদক মামলায় পিয়াসার আট দিন ও মৌকে একটি মামলায় চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। তখন থেকে তারা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হেফাজতে রিমান্ডে আছে।