মা হলেন অভিনেত্রী নুসরত জাহান

মা হলেন অভিনেত্রী নুসরত জাহান

ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান

মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান । আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন। জানা গিয়েছে, নুসরতকে ওটিতে নিয়ে যাওয়ার সময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত । 

নুসরত জাহানের মা হওয়ার পুরো জার্নিটা মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে গিয়েছেন তিনি। সমালোচনার উত্তর দেননি। উলটে, তিনি যে নিজের মতো করে বাঁচার শপথ নিয়ে ফেলেছেন তার ইঙ্গিত দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় । নানা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এখন তো স্বপ্নপূরণ। যার জন্য অধীর অপেক্ষায় বসে ছিলেন নুসরত, সেই ফুটফুটে পুত্র সন্তান তাঁর কোলে।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও, ছবি শেয়ার হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আপাতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখেরই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। নুসরতের জীবনে শুরু হয় নতুন ঝড়।

সূত্র: সংবাদ প্রতিদিন