চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়া চক্রের এক সদস্য গ্রেফতার

চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়া চক্রের এক সদস্য গ্রেফতার

চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়া চক্রের এক সদস্য গ্রেফতার

সরকারী চাকরী দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের সদস্য মোঃ ইউনুছ আলী সরদার (৩০) কে যশোর কেশবপুর থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান,সম্প্রতি বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর একদল প্রতারক বিভিন্ন মানুষের ক্ছা থেকে সরকারী চাকরী দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ করছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় কেশবপুর থানার কলাগাছি বাজারে পুলিশ অভিযান চালায়।

সেখান থেকে পুলিশ,সেনাবাহিনী,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইত্যাদি সরকারী দপ্তরে চাকুরী প্রত্যাশীদের চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের সদস্য মোঃ ইউনুছ আলী সরদার কে গ্রেফতার করে। এবং সাথে থাকা  সন্দেহভাজন একটি চোরাই ১২৫ সিসি লাল-কালো রংয়ের বাজাজ ডিসকভার মটরসাইকেল,একটি মোবাইল সেট ও মোবাইল সেট থেকে প্রাপ্ত জালজালিয়াতির সকল তথ্য জব্দ করে।

তাকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে ও তার ব্যবহৃত মোবাইল ফোনের ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে সাম্প্রতিক বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ দেয়ার নামে প্রতারণা করে প্রার্থীদের কাছ থেকে আবেদন পত্র সংগ্রহ ও অর্থ গ্রহনের তথ্য প্রমান পায় পুলিশ।

 রুপন কুমার সরকার আরও জানান,গ্রেফতারকৃত ইউনুস একটা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য এবং তার সহযোগীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।এ ব্যাপারে কেশবপুর থানার মামলা হয়েছে।গ্রেফতারকৃত ইউনুস আলী সরদার,কেশবপুর উপজেলার সারুটিয়ার বাসিন্দা মৃত কওসার আলী সরদারের ছেলে।